1. mohib.bsl@gmail.com : admin :
  2. shafiqkhanjournalist@gmail.com : Shafiq Khan : Shafiq Khan
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ : :
শীতার্তদের মাঝে তরুণ সমাজসেবক কাউন্সিলর জিয়াউর রহমান রিপনের কম্বল বিতরণ বাকেরগঞ্জে কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ।  বাকেরগঞ্জে মাহফিলে চরমোনাই পীরের ওপর হামলার চেষ্টা, সেই যুবককে পাঠানো হবে পাবনায় বরিশাল-ঢাকা মহাসড়ক ৬ লেনে রুপান্তরিত হতে যাচ্ছে বাকেরগঞ্জ থানায় নবাগত ওসি আলাউদ্দিন মিলনের যোগদান বাকেরগঞ্জ আগামী ইউপি নির্বাচনে ১১নং ভরপাশা ৯নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার প্রার্থী জসিম উদ্দিন বাকেরগঞ্জে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী ঘোড়দৌড় খেলা বিশ্বকাপে আফগানিস্তান দলের গুরুত্বপূর্ণ পরিসংখ্যান, রেকর্ডসমূহ বাইডেনের প্রত্যয়ন বিরোধিতার পরিকল্পনায় একদল রিপাবলিকান সিনেটর

শীতার্তদের মাঝে তরুণ সমাজসেবক কাউন্সিলর জিয়াউর রহমান রিপনের কম্বল বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন তরুণ সমাজ সেবক, জয় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, পৌর যুবলীগ সভাপতি ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন। শনিবার বাকেরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডে তিনি এই কম্বল বিতরণ করেন।

গত কয়েকদিনের চলমান শীতে সমাজের অসহায়দের কষ্ট দেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা মো. লোকমান হোসেন ডাকুয়ার নির্দেশে এই কম্বল বিতরণ দৃষ্টান্ত স্থাপন করেছে। তাই অসহায় শীতার্তরা তার এই কম্বল পেয়ে হাসিমুখি।

কম্বল বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাকেরগঞ্জ পৌরসভা ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. নুরুল আমীন মাহবুব, যুবলীগ নেতা গাজী অহিদুজ্জামান পলাশ, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সহ-দফতর সম্পাদক মুহা. সফিক খান প্রমুখ

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে জিয়াউর রহমান রিপন বলেন, আমরা আপনাদের ঘরের পিতা-মাতা ও সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 The Barisal News.
Theme Customized By BreakingNews