1. mohib.bsl@gmail.com : admin :
  2. shafiqkhanjournalist@gmail.com : Shafiq Khan : Shafiq Khan
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ : :
শীতার্তদের মাঝে তরুণ সমাজসেবক কাউন্সিলর জিয়াউর রহমান রিপনের কম্বল বিতরণ বাকেরগঞ্জে কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ।  বাকেরগঞ্জে মাহফিলে চরমোনাই পীরের ওপর হামলার চেষ্টা, সেই যুবককে পাঠানো হবে পাবনায় বরিশাল-ঢাকা মহাসড়ক ৬ লেনে রুপান্তরিত হতে যাচ্ছে বাকেরগঞ্জ থানায় নবাগত ওসি আলাউদ্দিন মিলনের যোগদান বাকেরগঞ্জ আগামী ইউপি নির্বাচনে ১১নং ভরপাশা ৯নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার প্রার্থী জসিম উদ্দিন বাকেরগঞ্জে নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী ঘোড়দৌড় খেলা বিশ্বকাপে আফগানিস্তান দলের গুরুত্বপূর্ণ পরিসংখ্যান, রেকর্ডসমূহ বাইডেনের প্রত্যয়ন বিরোধিতার পরিকল্পনায় একদল রিপাবলিকান সিনেটর

বাকেরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম অাকন এর উঠান বৈঠক ও দোয়া মহফিল অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

বাকেরগঞ্জ আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বেশ কিছুদিন যাবৎ মাঠে সক্রিয় ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও ত্যাগী নেতা কাউন্সিলর নজরুল ইসলাম অাকন।

অাজ ৩০ নভেম্বর মাগরিব বাদ বাকেরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম অাকন দোয়া মাহফিল ও উঠান বৈঠকের মাধ্যমে তার প্রচার- প্রচারণা ও বর্তমান সরকারের উন্নয়নের রূপরেখা তুলে ধরছেন। সমর্থক নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের ঢলে মুখরিত হয়ে উঠে ৯ নং ওয়ার্ডের জনপদ।

রাজনীতির পাশাপাশি ক্রীড়া ব্যক্তিত্ব, বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথেও নিজেকে জড়িত রেখেছেন নজরুল ইসলাম অাকন। তিনি একটা পরিকল্পিত ওয়ার্ড গড়তে বাকেরগঞ্জ পৌরসভা ৯ নং ওয়ার্ডের তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হতে চান।

তিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর দায়িত্ব গ্রহণের পর থেকেই শাসন শোষনের বৈসম্যের অবসান ঘটিয়ে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত পৌরসভা গড়ার লক্ষ্যে মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় দ্বিতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন তিনি। মেয়র লোকমান হোসেন ডাকুয়া’র আস্থাভাজন কাউন্সিলর নজরুল ইসলামকে পৌর সার্ভেয়ার এর দায়িত্ব দেয়া হয়। অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালনের পাশাপাশি রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকা থাকায় পৌরসভার ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো সভাপতি দায়িত্ব পালন করে যাচ্ছেন। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারবার নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে ও নির্দেশনায় দলীয় সকল কার্যক্রম এর পাশাপাশি পৌরসভার উন্নয়নমূলক কর্মকান্ডে অগ্রণী ভূমিকায় দেখা যায় কাউন্সিলর নজরুল ইসলাম আকনকে। পৌরবাসির সেবার পাশাপাশি পৌরসভার ৯ নং ওয়ার্ড জুড়েই তৈরী হয়েছে কাউন্সিলর নজরুল ইসলাম আকনের রাজনৈতিক জনপ্রিয়তার শক্তবলায়। দিনের শুরু থেকে গভীর রাত পর্যন্ত ভক্ত অনুসারী এবং নেতা-কর্মীদের সুখ দুঃখের খবর নেন তিনি।
অনেক বাধা-বিপত্তি এসেছে কিন্তু নিজে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যূত হননি। এগিয়ে চলছেন সব প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে। আর তার কর্মের ফলও তিনি পেয়েছেন প্রিয় সংগঠন থেকে। রাজনৈতিক অঙ্গনে কাজ করতে গিয়ে দলের নেতাকর্মী ও সমর্থকদের যেমন অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা পেয়েছেন তেমনি তিনি প্রিয় ৯ নং ওয়ার্ডবাসীর স্নেহ-ভালোবাসা পেয়ে ধন্য হচ্ছেন। তাদের প্রেরণায়ই তিনি এগিয়ে চলছেন নিরন্তর। প্রচেষ্টা চালাচ্ছেন এলাকাবাসীর সেবা করার।

উঠান বৈঠকে কাউন্সিলর নজরুল ইসলাম অাকন জানান, ৯ নং ওয়ার্ডের সবাই এখন সুন্দর ও শান্তিপূর্ণভাবে বসবাস করছে। গভীর রাতেও মানুষ চলাচল করতে পারে নির্বিঘ্নে। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বারবার নির্বাচিত স্বনামধন্য মেয়র লোকমান হোসেন ডাকুয়া নেতৃত্বে ও নির্দেশনায় পৌরসভার সহ ৯ নং ওয়ার্ড বাসীর যথাযথ নাগরিক অধিকার নিশ্চিত করতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ওয়ার্ডের প্রতিটি নাগরিক সেবা দ্রুততার সাথে দেয়ার চেষ্টা করে যাচ্ছি, তবে সুশৃঙ্খল ও সুন্দরভাবে সকলকে গ্রহণের জন্য সবার প্রতি আমার আহবান ও সবাই সবসময় সহযোগিতা করবেন যাতে আমি সারাজীবন আপনাদের পাশে থেকে উন্নয়ন মূলক প্রতিটি কাজ ৯ নং ওয়ার্ডের মানুষের জন্য করতে পারি। ইতিমধ্য আমি ৯ নং ওয়ার্ডে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য প্রায় ৩৫ টি গভীর নলকূপ স্থাপন করেছি। আমার রাজনৈতিক অভিভাবক পৌর মেয়র এর সহযোগিতায় ওয়ার্ড এর প্রধান সড়ক পিচ ঢালাই, সিসি ঢালাই সহ প্রত্যেকটি বাড়ির সড়কগুলোকে পাকা রাস্তায় উন্নত করেছি। বেশকিছু কার্যক্রম ইতিমধ্য চলমান যাহা অতি শীঘ্রই বাস্তবায়ন করা হবে। তিনি আরো জানান, আমার রাজনৈতিক অভিভাবক উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বারবার নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আপনারা সকলে ২৮ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে তৃতীয়বারের মতো তাকে মেয়র নির্বাচিত করবেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 The Barisal News.
Theme Customized By BreakingNews