বিগ বসের ঘর ছাড়ছেন মাহিরাও

গত সপ্তাহের শেষে বিগ বসের ঘর থেকে বেরিয়ে গেছেন এবারের সিজনের অন্যতম প্রতিযোগী বিশাল আদিত্য সিং। এবার বিদায়ের ঘণ্টা বাজতে চলেছে আরও এক টপ প্রতিযোগীর। তিনি মাহিরা শর্মা। চলতি সপ্তাহের মাঝেই নাকি বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে হবে এই অভিনেত্রীকে।

ভারতীয় একটি পত্রিকার প্রতিবেদন বলছে, মিড উইক এভিকশনে বেরিয়ে যাবেন মাহিরা। এই এভিকশনের জন্য প্রস্তুত ছিলেন না বিগ বসের কোনো সদস্য। কিন্তু তার মাঝেই নাকি হঠাৎ করে পাবলিক ভোটের দ্বারা মাহিরাকে এই ঘর ছাড়তে হবে। আচমকাই তার জন্য বিগ বসের ঘরের দরজা খুলে দেয়া হবে।

বিগ বসের ইতিহাসে এবারের সিজন সবচেয়ে বেশি জনপ্রিয় বলে জানা গেছে। এবারের প্রতিযোগীদের মধ্যে অন্যতম ছিলেন মাহিরা শর্মা। তার সঙ্গে আরেক প্রতিযোগী পরশ ছাবড়ার সম্পর্ক নিয়ে বিগ বসের ঘরে নানা গুঞ্জন ছিল। পরস্পরের সঙ্গে ঘনিষ্ঠ হলেও তারা সবসময় ক্যামেরার সামনে বন্ধু বলে পরিচয় দিয়ে এসেছেন।

বিগ বস-এর বাইরে একটি সম্পর্কে রয়েছেন পরশ ছাবড়া। কিন্তু তা সত্ত্বেও মাহিরার সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক কীভাবে তৈরি হয়, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন শোয়ের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। এমনকি, মাহিরার মা বিগ বসের ঘরে এসে তাকে পরশের সঙ্গে বেশি ঘনিষ্ঠ হতে নিষেধও করে যান।

প্রসঙ্গত, বিগ বসের ফাইনাল এপিসোড ক্রমশ এগিয়ে আসছে। বিশাল আদিত্য সিং এবং মাহিরা শর্মা বেরিয়ে যাওয়ার পরে এই মুহূর্তে প্রতিযোগিতায় টিকে রয়েছেন রয়েছেন রেশমি দেসাই, সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, অসিম রিয়াজ, পরশ ছাবড়া এবং আরতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টিকিটের মূল্য শুনে বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

অনলাইন ডেস্ক : সালমান খান আর ক্যাটরিনা কাইফের জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান শেরে ...