ওসব না করে লোশন লাগান: মারিয়া নূর

মারিয়া নূর; বাংলাদেশি মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী। যদিও রেডিও জকি হিসেবে তার মিডিয়া জগতে অভিষেক হয়। এরপর টেলিভিশন উপস্থাপনার মাধ্যমে পান জনপ্রিয়তা। কাজ করেছেন একাধিক ক্রিকেট শো’তে। সেই মারিয়াই এবার ভিন্নধর্মী খবরের শিরোনামে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটা ‘ক্যাপশন ছবি’ পোস্ট করেন মারিয়া। যেখানে তিনি লিখেছেন, ‘একজনের কথা আরেকজনের কাছে লাগাবেন না, ওসব না করে লোশন লাগান, চামড়া ভালো থাকবে।’ এর আগে থার্টিফার্স্ট নাইটে কিছুটা খোলামেলা পোশাকে নেচে তুমুল আলোচনার জন্ম দেন মারিয়া।

ঢাকা জেলায় জন্ম মারিয়ার। বেড়ে ওঠাও এখানটায়। লালমাটিয়া গার্লস স্কুল থেকে মাধ্যমিক আর ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ভর্তি হন শান্ত মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনে। সেখান থেকে ডিপ্লোমা করে পা বাড়ান বিনোদন জগতে।

উল্লেখ্য, ২০০৯ সালে রেডিও জকি হিসেবে এবিসি রেডিও দিয়ে শুরু হয় মারিয়ার পেশাদার ক্যারিয়ার। এরপর টেলিভিশন উপস্থাপিকায় মন দেন। শুরুর দিকে জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’য় উপস্থাপনা করে সবার নজরে আসেন। উপস্থাপনার পাশাপাশি তিনি নিয়মিত বিজ্ঞাপন চিত্রেও অভিনয় করতেন।

ক্রিকেট ব্লাষ্ট, নিটোল টাটা আল্টিমেট ওয়ার্ল্ডকাপ, এখানেই ডটকম প্রেজেন্টস ক্রিকেট এক্সট্রা এবং ক্রিকেট থ্রি সিক্সটি ডিগ্রি-ক্রিকেট বিষয়ক এমন বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপিকার দায়িত্ব পালন করেছেন মারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টিকিটের মূল্য শুনে বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

অনলাইন ডেস্ক : সালমান খান আর ক্যাটরিনা কাইফের জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান শেরে ...