বাকেরগঞ্জের নিয়ামতি ছুরিঘাতে কলেজ ছাত্র নিহত- ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ

বাকেরগঞ্জঃ
বাকেরগঞ্জ উপজেলার ১৪নং নিয়ামতি ইউনিয়নের ১নং ওয়ার্ডের পুয়াইটা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সজিব কারিগর নামে একজন ছুরির আঘাতে নিহত হয়েছে।
জানা যায়,
নিয়ামতি ইউনিয়নের ছোট পুয়াইটা গ্রামের পরিমল সরকার ও সকানাত সরকারের সাথে একই এলাকার রাজ্জাক কারিগরের সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

আজ ২২ ডিসেম্বর সকাল সাড়ে ৮ টায় পরিমল সরকার,সকানাত সরকার তার দলবল নিয়ে জমিতে মাটি কাটতে গেলে রাজ্জাক কারিগর বাধা দেয় এবং পরিমল বাহিনী রাজ্জাক কারিগরকে মারধর করে পরে রাজ্জাক কারিগরের পুত্র সজিব কারিগর ঘটনা স্থলে আসলে পরিমলের পুত্র সুব্রত সরকার ও তার লেলিত সন্ত্রাসীবাহিনী মারধর করে ছুরি পেটের ভিতরে ডুকিয়ে দেয়।

পরে সজিব কারিগরকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে নিয়ে গেলে কর্তব্যরর্ত ডাক্তার সজিব কে মৃত. বলে ঘোষনা করে।ঘটনার পরে এলাকায় বিক্ষোভে ফেটে পরে এলাকাবাসী।

পরে হত্যা কান্ড জড়িত প্রধান আসামী সুব্রত সরকার সহ ৮ জনকে গ্রেফতার করে বাকেরগঞ্জ থানা পুলিশ।
এঘটনার পরে ঘটনাস্থল পরির্দশন করে বরিশালের পুলিশ সুপার রাকিব আহম্মেদ,অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ,বাকেরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম সহ প্রশাসনের নের্তৃবৃন্দ।

এসময় বরিশাল পুলিশ সুপার রাকিব আহম্মেদ জানান, ঘটনার সাথে জড়িতদের সুষ্টু তদন্তের মাধ্যমে আইনের আওতায় বিচার করা হবে। হত্যা কান্ডের ঘটনা অন্য কোন দিকে প্রবাহিত করার কোন সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মহড়ায় যোগ দিতে কাতার গেল যুদ্ধজাহাজ ‘স্বাধীনতা’

কাতারের দোহাতে অনুষ্ঠিতব্য সপ্তম আন্তর্জাতিক সমুদ্র মহড়া ও প্রদর্শনীতে অংশ নিতে নৌবাহিনী ...