টিকিটের মূল্য শুনে বিস্মিত সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

অনলাইন ডেস্ক : সালমান খান আর ক্যাটরিনা কাইফের জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠের ভেতরে মঞ্চের ৩০ /৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে।

তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা। এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা করে।

এই মূল্য শুনে বিস্মিত সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার। আজ শনিবার পড়ন্ত বিকেলে এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবাক। এত কম দামে টিকিট!’

বলার অপেক্ষা রাখে না, আগে নিয়মিতভাবে উদ্বোধনী অনুষ্ঠান হতো বিপিএলে। কিন্তু গত তিন আসরে আর তা হয়নি। সর্বশেষ বিপিএলের আনুষ্ঠানিক ও ঘটা করে জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ২০১৫ সালে। তারপর এবারই প্রথম। আর সেই আসরের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

উল্লেখ্য, বিপিএলে প্রথম হলেও বাংলাদেশের মাটিতে সালমান খানের এটা প্রথম আসা নয়। স্টেজ শো না করলেও সালমান খান, প্রীতি জিনতা ও শিল্পা শেঠি বছর ১৫ আগে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসেছিলেন। শেখ সোহেলের দাবি, ঢাকায় তখনই টিকেটের মূল্য ছিল ৫০ থেকে ৬০ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওসব না করে লোশন লাগান: মারিয়া নূর

মারিয়া নূর; বাংলাদেশি মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী। যদিও রেডিও জকি হিসেবে তার ...