ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের সাথে যুগ্ন নিবন্ধক মোঃ নুরুজ্জামানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :বরিশাল বিভাগীয় সমবায় বিভাগের বিভাগীয় প্রধান যুগ্ন নিবন্ধক মোঃ নুরুজ্জামান ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সদস্যদের সাথে ৮ ডিসেম্বর’১৯ তারিখ মতবিনিময় করেন । মতবিনিময় সভায় সমবায়ের অগ্রযাত্রা উন্নয়ন ও সম্ভাবনাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। মোঃ নুরুজ্জামান বলেন,ক্ষুদ্র ঋণসহ সমবায়ের মাধ্যমে অর্থনীতিকে চাঙ্গা করা সম্ভব । তিনি তার বক্তব্যে সঞ্চয় ও ঋণের কিস্তি আদায়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।তিনি বলেন, আমাদের গ্রামাঞ্চলের জনগণ খুব সম্ভাবনাময়। সমবায়ের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিকে চাঙ্গা করা সম্ভব। ক্ষুদ্র ঋণ ও মাঝারি ঋণ প্রদানের মাধ্যমে অর্থনীতিকে আরো বেগবান করতে হবে।সমবায়ীদের সকল ধরনের সহযোগীতা করছে সমবায় বিভাগ। সমবায়ীদেরকে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ ও যোগ্য করা হচ্ছে বলেও জানান তিনি ।
জনাব মোঃ নুরুজ্জামান ফ্রেন্ডস ফর লাইফ সমিতির ভুয়সী প্রশংসা করে বলেন, এ সমিতি নুতন হলেও অল্প সময়ের মধ্য সদস্যদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সমিতির স্বচ্ছতা ও জবাবদিহিতা আমাকে মুগ্ধ করেছে। তিনি সমিতির সফলতা কামনা করে বলেন আমরা এ সমিতির সদস্যদেরকে প্রশিক্ষন দিয়ে দক্ষ ও যোগ্য করে তুলবো। সদস্যদের নিজস্ব পুঁজি, বিনিয়োগ, মেধা ও শ্রমের দ্বারা বর্তমান অবস্থানে উপনীত হতে সক্ষম হওয়ায় ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির সকলকে ধন্যবাদ জানান।
এসময় ঝালকাঠী ও পিরোজপুরের দ্বায়িত্বে থাকা জেলা সমবায় অফিসার গোলাম কবির শরীফ,বরিশাল সদরের পরিদর্শক মাইনুল এবং ফ্রেন্ডস ফর লাইফ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোঃ নুরুজ্জামান ফ্রেন্ডস ফর লাইফ সমবায় সমিতির অফিসে আসলে তাকে সমিতির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে বাগানে নিয়ে ধর্ষণ

স্টাফ রিপোর্টার: সামিয়া জান্নাত (৪) নামের এক শিশুকে ধর্ষণ করেছে শিপন বিশ্বাস ...